চট্টগ্রামে ছাত্রলীগের আনন্দ মিছিল

Posted by
দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনের তফসিল ঘোষণা হওয়ায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মনিরুল ইসলামের নেতৃত্ব আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ সভাপ্রতি মনিরুল ইসলাম ও সঞ্চালনা করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা,পটিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ এইচ এম  রিদওয়ান রানা।
সভাপতির বক্তব্যে মনিরুল ইসলাম বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে,আজ বাংলাদেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতু হয়েছে,মেট্রোরেল হয়েছে,বঙ্গবন্ধু টানেল হয়েছে, সারাদেশে দূর্গম এলাকায় পর্যন্ত বিদ্যুৎ পৌঁছেছে। তাই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কা ভোট দিয়ে পূনরায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে জয়যুক্ত করতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি ও সাবেক ছাত্রনেতা, আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর ভাইয়ের নেতৃত্বে চট্টগ্রাম মহানগরে বিএনপি জামাতের নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে সবসময় রাজপথে সজাগ থাকব।
উক্ত আনন্দে মিছিল ও সমাবেশে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগঠক মো: দেলোয়ার,জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ নেতা, হায়দার,মো:এয়াকুব,সেচ্ছাসেবক নুর ইসলাম,ইমু, ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিক,চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মো: সায়েম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা কোতোয়ালী থানা ছাত্রলীগের গণ যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু,চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের উপ গণ যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক সুলভ বড়ুয়া,উপ মানব বিষয়ক সম্পাদক মো: তানভির,সহ সম্পাদক ইয়াসিন আরফাত, সদস্য মীর রাইহান, প্রিমিয়ার ইউনিভার্সিটি ছাত্রলীগ নেতা সম্রাট প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *